jagannathpurpotrika-latest news

আজ, , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিষয়টি শুধু পড়ার নয়, ভাবার, দুধ থেকে শিক্ষা : শাহ মমশাদ আহমদ «» জগন্নাথপুরে আক্তারুজ্জামান আক্তার মেয়র নির্বাচিত «» জগন্নাথপুর পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে প্রথম বারের মতো ভোট গ্রহণ চলছে «» জগন্নাথপুরে পৌর নির্বাচন আজ : লড়াই হবে নৌকা ও চামচ’র «» জগন্নাথপুরে কাল পৌর নির্বাচন : ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রস্তুত «» সিলেটে আবাসিক হোটেল থেকে যুবতীসহ আটক ১৪ «» দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০ «» জগন্নাথপুরে নির্বাচনী সভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- সাখাওয়াত হোসেন শফিক «» মেয়র আরিফকে ৭২ ঘণ্টার আলটিমেডাম «» ফেসবুকে প্রেম : সিলেটের রিসোর্টে প্রতারকের সঙ্গে মেডিকেল ছাত্রীর তিন রাত: অতঃপর..




বাহুবলে ওয়াজ থেকে ফেরার পথে কিশোরকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে মোঃ আলমগীর মিয়া (১৭) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় দিকে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত মোঃ আলমগীর মিয়া (১৭) পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের মোঃ আফতাই মিয়ার ছেলে।

 

স্থানীয়রা বলেন, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে শুনে বাড়ি ফেরার পথে পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরের মাথায় কোপ দেয়। এতে সে মাটিতে লুঠিয়ে পড়ে। তাৎক্ষণিক বন্ধু মুন্না সহ এলাকার মানুষ তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলমগীরের বন্ধু পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের মুন্না বলেন, গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহের উরসে সম্ভপুর গ্রামের আকাশ মিয়া নামক এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। মঙ্গলবার ও তাদের সাথে বড়চর গ্রামের হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের ওয়াজে ধাক্কাধাক্কি হয়।এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনাটি ঘটাতে পারে।

 

এদিকে একটি সূত্র জানায়, হাসপাতাল থেকে মুন্নাকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আরো দুজনকে আটক করা হয়েছে। বাহুবল মডেল থানার এএসআই সাইদুল এসব তথ্য নিশ্চিত করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ