jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে রজব, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা «» বালাগঞ্জে ৬টি ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা «» উস্তাদদের প্রতি ছাত্রদের শ্রদ্ধা- ভালবাসা,কওমী ছাড়া এমন নজির কোথাও খুজে পাবে নাকো তুমি? «» ঐতিহাসিক ৭মার্চ ও বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তোরনে ছাতক থানায় আনন্দ উদযাপন «» আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন «» বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিলেট জেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন «» ওসমানীনগরে জায়গা দখল নিতে ভাঙচুর ও মারপিট, গ্রেফতার ১ «» ঐতিহাসিক ৭ মার্চ আজ «» সুনামগঞ্জে আওয়ামীলীগের নেতৃত্ব কোনো বিতর্কিত মানুষের হাতে দেয়া যাবেনা- মুহিবুর রহমান মানিক এমপি «» বিশ্বনাথে উৎসব মুখর পরিবেশ ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২১’ সম্পন্ন




বিশ্বনাথে আজ আসছেন এনায়েতুল্লাহ আব্বাসী

বিশ্বনাথ প্রতিনিধি :: বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর গ্রামে আসছেন। মুর্দেগানের ঈসালে সাওয়াব উপলক্ষে মঙ্গলবার দুপুরে আনরপুর গ্রামের পূর্বের মাঠে আনরপুর বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে তিনি প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করবেন। ইতিমধ্যে মাহফিলের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে।
মাহফিল সফলের লক্ষ্যে রোববার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমনটাই জানান মাহফিল আয়োজক কমিটির নেতৃবৃন্দ। মতবিনিমিয়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ওয়াজ মাহফিলের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী। এসময় তিনি বলেন, এলাকাবাসীর সিদ্ধান্তেই তাকে (মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী) এই ওয়াজ মাহফিলে আনা হচ্ছে। কিন্ত একটি কুচক্রীমহল এই মাহফিলকে নিয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ওয়াজ মাহফিল সফলের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, আব্দুল রুশন চেরাগ আলী, এলাকার মুরব্বি শের আলী, তুরাব আলী ও জয়নাল আবেদিন। উল্লেখ্য, ওয়াজ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এছাড়া মাহফিলে দেশ বরেণ্য উলামায়ে কেরামগণ বয়ান করবেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ