jagannathpurpotrika-latest news

আজ, , ১৫ই রজব, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুর বাজার টু ভবের বাজার রাস্তার বেহাল দশা, জরুরি ভিত্তিতে সংস্কারের দাবি «» পরিসংখ্যান দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা «» ছাতকে উপজেলা প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের অভিযোগ «» বিশ্বনাথে আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সফলের লক্ষ্যে সংবাদ সম্মেলন «» সিলেটি ভাষার আইরাম, যাইরাম, খাইরাম শব্দাবলীতে সমস্যা কোথায়? ফতোয়া দেয়ার পূর্বে একটু ভাবুন «» বিশ্বনাথে তাহেরী’কে প্রতিহত করতে সোস্যাল মিডিয়ার সমালোচনার ঝড়! «» কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন : গ্রেফতার-১ «» বালাগঞ্জে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি গ্রেফতার «» আসছে কালবৈশাখী ঝড় «» বিশ্বনাথে আসছেন গিয়াস উদ্দিন আত্ তাহেরী




বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বাতিঘর’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিশ্বনাথ প্রতিনিধি :: মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেটের বিশ্বনাথের শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক সংগঠন বাতিঘর’র উদ্যোগে শিশুদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার রাজাগঞ্জ বাজারস্থ বাতিঘর কনফারেন্স হলে এই প্রতিযোগিতা ও সভা অনুষ্ঠিত হয়।
বাতিঘর সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখলাকুর রহমানের পরিচালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি সুমন আহমদ, ইমাদ উদ্দিন, সাবেক পাঠাগার সম্পাদক মোস্তাফিজুর রহমান আতিক। শুরুতে কোরআন তেলাওয়াত করেন বাতিঘর সদস্য মাছুম হুসাইন। স্বাগত বক্তব্য রাখেন বাতিঘর’র সহ-পাঠশালা সম্পাদক জাকির হোসেন শাহেদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাতিঘর’র সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান, পাঠাগার সম্পাদক জামিল আহমেদ মামুন, পাঠশালা বিষয়ক সম্পাদক শামীম আহমদ।
দেশাত্মবোধক গান পরিবেশন করেন জসিম উদ্দীন জুয়েল ও কবিতা আবৃত্তি করেন আবুল ফাত্তাহ নোমান। সভার শেষদিকে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এছাড়াও, শিক্ষার্থীদের অংশগ্রহণে ৫২’র ভাষা শহিদদের স্মরণে সাক্ষরলিপির আয়োজন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাতিঘর’র সাবেক সহ-সভাপতি রেজা হাসান, তারেক আহমেদ, সহ-পাঠাগার সম্পাদক আবদুল গাফফার লিমন, রক্তদান সম্পাদক মুজাক্কির আহমদ মারজান, সদস্য শাহরিয়ার আহমেদ, জাকির হোসেন, তানভীর আহমেদ, ফাহিম আহমেদ, ইমন আহমেদ প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ