jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে শাবান, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




মিজান চৌধুরী করোনায় আক্রান্ত, মসজিদে মসজিদে সুস্থতা কামনায় দোয়া

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিকে মিজানুর রহমান চৌধুরীর স্ত্রী ইফরাত জাহান চৌধুরী ও ছেলে মেহজিব মিজান চৌধুরীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মিজান চৌধুরী তার স্ত্রী ও ছেলেকে নিয়ে তিনি সিলেট নগরীতে বাসায় আইসোলোসনে রয়েছেন। দলীয় নেতাকর্মীরা জানান, গত শনিবার (৩ এপ্রিল) মিজান চৌধুরী ও তার পরিবারের সদস্যরা করোনার নমুনা জমা দিলে সোমবার (৫ এপ্রিল) করোনা পরীক্ষার রিপোর্ট আসে তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মিজান চৌধুরীসহ পরিবারের সদস্যরা শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

 

 

বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী মিজানসহ তার পরিবারের সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্তের খবর নির্বাচনী এলাকা ছাতক-দোয়ারায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীরা মিজান চৌধুরী ও তার পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে বিভিন্ন মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেন।

 

 

ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আলা উদ্দিন দেশ-বিদেশের সকলের কাছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক-দোয়ারায় জাতীয় নির্বাচনে সংসদ সদস্য পদে বিএনপি মনোনীত জোটের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জননেতা মিজানুর রহমান চৌধুরী ও তাহার স্ত্রী ইফরাত জাহান চৌধুরী ও ছেলে মেহজিব মিজান চৌধুরীর দ্রুত পরিপূর্ণ সুস্থতা কামনা করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ