jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে রমযান, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




বিশ্বনাথে আর-রাহমান ট্রাস্টের উদ্যোগে ১০০ জন এতিম ছাত্রছাত্রীদেরকে মধ্যে ২ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান

বিশ্বনাথ প্রতিনিধি :: শিক্ষার উন্নয়ন দারিদ্র্যতা বিমোচন, অসহায় আর্তমানবতার সেবায় সার্বক্ষণিক নিয়োজিত থেকে সর্বোপরী মানবতার কল্যাণে এগিয়ে থেকে বাংলাদেশের প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছে সেই সামাজিক সংগঠন আল- খিদমাহ ওরপান ইন্সটিটিউট ও আর- রহমান এডুকেশন ট্রাস্ট ইউকে। এ দুটি সংগঠনের যৌথ উদ্দ্যোগে সিলেটের প্রত্যন্ত এলাকায় প্রতি বছরের ন্যায় এবারও ১০০ জন ইয়াতিম ও দরিদ্র ছাত্র ছাত্রীদের মধ্যে ২ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ (শুক্রবার ৯ এপ্রিল ) সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের এলাহাবাদ রহমান মঞ্জিলে আর রহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক অনুদান প্রদান করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মাহফুজ আল মাদানী। আল- খিদমাহ ওরপান ইন্সটিটিউটের প্রিন্সিপাল মাওলানা কবির আহমদ বুলবুলের সভাপতিত্বে মোহাম্মদ মাহফুজ আহমদের পরিচালনায় অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোহাম্মদ কমর উদ্দিন, পীর আমিনুর রহমান, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, জামিল আহমদ, আজিমুর রহমান হামীম, আতিকুর রহমান তোয়াছিন প্রমুখ।
যারা অর্থনৈতিক ভাবে সাহায্য ও স্পন্সর করেছেন তাদের মধ্যে হাবিব সন্স কেপিটাল এর চেয়ারম্যান মোহাম্মদ হুমায়ুন আহমেদ, হেড অব ফাইন্যান্সী ইউ কের মোহাম্মদ আলি আসগর।
এ রকম অনুদানে যারা সব সময় আর-রাহমান এডুকেশন ট্রাষ্টের পাশে থেকে কার্যক্রমকে বিভিন্ন ভাবে উৎসাহ প্রদান করে যাচ্ছেন তাদের মধ্যে লুটনের হাজী আবুল কাশেম, ফাতিমা আক্তার নার্গিস, হাজী নেহারুন নিসা, হাজী সপ্না খাতুন, মুরশিদা খাতুন, মাওঃ রুম্মান আহমেদ, হাজী রফিক উদ্দীন, লন্ডনের মোহাম্মদ হুমায়ুন আহমেদ, লন্ডনের মোহাম্মদ আলি আসকার, হাজী খালিছুর রহমান .লুটনের হাজী এস আই খাঁন, আলহাজ্ব আজাদ খাঁন, হাজী আবুল বাসার, লুটনের মোহাম্মদ নুরুল ইসলাম, নটিংহামের মোহাম্মদ জাকারিয়া, হাজী আবিদ আহমেদ, সৈয়দ জমিরুল হক, মোহাম্মদ ইকবাল, হাজী কবির মল্লিক, শাপলা বিবি, মাও: সিদ্দিকুর রহমান, ইমাম মাও: নুরুর রহমান।
আল্লাহ তাদের সবাইকে উত্তম প্রতিদান করুন এবং আরও পরিচিত অপরিচিত সকল মুসলিম উম্মাহসহ সকলকে গরিব ও অসহায়দের মাঝে দান করার তাওফিক দান করুন।
মোনাজাত পরিচালনা করেন সভাপতি মাওলানা কবির আহমেদ বুলবুল।

এখানে ক্লিক করে শেয়ার করুণ