jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে রমযান, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




‘বিতর্কিত বক্তব্যের’ বিষয়ে মির্জা আব্বাসকে শোকজ বিএনপির

ডেস্ক রিপোর্ট :: সাবেক সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর গুমের নেপথ্যে ‘দলের নেতারা জড়িত রয়েছেন,’ প্রকাশ্য সভায় এমন বক্তব্য দেয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের ওপর নাখোশ হয়েছে বিএনপি। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা কারণ দর্শাও নোটিশ দেয়া হয় মির্জা আব্বাসকে।

 

 

বিএনপির নীতি নির্ধারণী সূত্র জানায়, ওইদিনের ভার্চুয়াল সভার পর মির্জা আব্বাসকে দলের পক্ষ থেকে তিনটি ড্রাফট দেয়া হয় যা তিনি সংবাদ সম্মেলনে উপস্থাপন করবেন। সেখানে তাকে অনুতপ্ত হয়ে বক্তব্য দিতে বলা হয়েছিল। কিন্তু মির্জা আব্বাস সংবাদ সম্মেলনে সেই তিনটি ড্রাফটের কোনো বক্তব্য দেননি। এরপর দলের হাই কমান্ড তার সঙ্গে যোগাযোগ করে তার প্রতি ক্ষোভ প্রকাশ করেন। তারই ধারাবাহিকতায় মির্জা আব্বাসকে এই নোটিশ দেয়া হলো।

প্রসঙ্গত, ইলিয়াস আলীর বিষয়ে মির্জা আব্বাসের ‘বিতর্কিত’ বক্তব্য নিয়ে তোলপাড় শুরু হলে পরের দিন তিনি গণমাধ্যমের ওপর দায় চাপান। এ বিষয়ে বক্তব্যের জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা সাড়া দেননি। তবে মির্জা আব্বাস একটি গণমাধ্যমের কাছে দাবি করেছেন, ‘আমি কোনো চিঠি আশাও করিনা। যদি সেটা হয়ে যায় তা আমার জন্য দুর্ভাগ্যজনক হয়ে যাবে।’
এখানে ক্লিক করে শেয়ার করুণ