jagannathpurpotrika-latest news

আজ, , ২৪শে রমযান, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত-১৫

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে তারাবির নামাজের সময় দুপক্ষের সংঘর্ষে ১৫জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

 

জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া সমধল গ্রামের সাকিব আহমদ ও চিলাউড়া পন্ডিতা গ্রামের শামীম আহমদের মধ্যে রোববার (২ মে) ১১টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধর হয়। এর জের ধরে রোববার রাতে তারাবির নামাজের সময় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় বন্দুকের ফাকাগুলি বর্ষণের শব্দ হয়। সংঘর্ষে উভয় পক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদেরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

এ ব্যাপারে শামীম আহমদ জানান, চিলাউড়া পন্ডিতা গ্রামের তার বন্ধু হাফিজুর রহমানের বাড়িতে যেতে চিলাউড়া সমধল গ্রামের সাকিব আহমদ বাধা দেয়। রোববার বেলা ১১টার দিকে হাফিজুর রহমানের বাড়িতে যাওয়ার পথে সাকিব আহমদ ও তার লোকজন মারধর করে। রাতে তারাবির নামাজের সময় আবারো হামলা করে। এসময় সাকিব আহমদের পক্ষের ইমু ও কাইয়ুম ৬ রাউন্ড বন্দুকের ফাকাগুলি ছুঁড়েছে। এ ব্যাপারে সাকিব আহমদ সোমবার রাত ১০টার দিকে জানান তিনি ঢাকায় চাকরি করেন একদিনের ছুটিতে বাড়িতে ছিলেন আবার আজ ঢাকায় চলে আসছেন। এর পর মোবাইল ফোন বন্ধ করে দেন। বার বার কল দিয়েও তাহার আর কোন বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ