jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই জিলক্বদ, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




জগন্নাথপুরের তরুণ সমাজকর্মী জাকির আহমদ জুনেদ ৬ মাসের সফরে বিদায়, সবার দোয়া প্রার্থী

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের ১ ওয়ার্ডের জয়দা গ্রামের বাসিন্দা, সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় বসবাসকারী, সিলেট মদিনা মার্কেট (কিং গ্রুফ) এর অন্যতম সদস্য, তরুণ সমাজকর্মী জাকির আহমদ (জুনেদ) ৬ মাসের সংক্ষিপ্ত সফরে সাগরের পাড়ে কক্সবাজার। ৩ মাস শেফ টেনিং শেষে ৬ মাস এর জন্য ইন্টানশিপ করতে আজ মঙ্গলবার (৮ জুন) সিলেট এয়ারপোর্ট থেকে দুপুর ১.৫০ মিনিটের ফ্লাইটে সিলেট থেকে ঢাকা, নেকস্ট ফ্লাইট ঢাকা এয়ারপোর্ট থেকে কক্সবাজার’র ফাইভ স্টার দা রয়েল টিউলিপ হোটেল এবং স্পাতে যাবেন।

 

(জাকির আহমদ জুনেদ) বলেন- স্বপ্নের ক্যারিয়ারটি পেতে হলে চেষ্টা করতে হবে নিজ থেকেই। এর মধ্যে আমার জীবন থেকে অনেক কিচু হারিয়ে গেছ। যাবার বেলা আদরের মেয়ের মুখটাও দেখে যেতে পারি নাই। এক বুক কষ্ট নিয়ে আমি ৬ মাসের জন্য কক্সবাজার চলে যাচ্চি। এই ৬ মাস কারো সাথে দেখা হবে না। সময়ের অভাবে কাউকে বলে যেতে পারি নাই এজন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত।

 

প্রথম বারের মত ঈদ করতে হবে পরিবার ছাড়া। ৬ মাস পর আবার ফিরবো প্রাণের বিভাগ সিলেট নগরীতে। দোয়া করবেন সবাই আমার জন্য। তবে খুব মিছ করব কলিজার টুকরা মেয়েকে (জাকিয়া রহমান পাম্মী)কে।

 

 

এদিকে সিলেট মদিনা মার্কেট (কিং গ্রুফ) এর অন্যতম সদস্য জাকির আহমদ জুনেদ এক সংক্ষিপ্ত সফরে ৬ মাসের জন্য সাগরের পাড়ে কক্সবাজার যাত্রা উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে আজ মঙ্গলবার দুপুরে শুভেচ্ছা জানিয়ে এক বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাজমুল হোসাইন, মুহিন খান, আরিফুর রহমান আরিফ, জুবের আহমদ, সয়েফ আহমদ, নজরুল ইসলাম, কামরুল আহমদ, সাকিন আহমদ, হেলাল আহমদ, জগলু আহমদ, রাজিব আহমদ (গালফ ফার্মেসি), সুয়েব আহমদ, রাজু আহমদ, মুমিন আহমদ, সুমন আহমদ, ইকবাল হোসেন সেজন, সালামান মুমিন, জাহানঙ্গীর ইসলাম পুতুল, সৌরভ কাপালী (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা), খালেদ আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ