jagannathpurpotrika-latest news

আজ, , ১৩ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :




বিশ্বনাথে নারীর মামলায় আসামি জাহেদ জেল হাজতে

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে চানপুর গ্রামের এক নারীর দায়েরকৃত মারামারি ও লুটপাটের মামলার আসামি জাহেদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। জাহেদ উপজেলার দৌলতপুর ইউনিয়নের চানপুর গ্রামের মনোফর আলীর ছেলে। (১৭জুন) বৃহস্পতিবার সিলেটের চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রাট আদালতে জামিনের আবেদন করলে, আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন বিজ্ঞ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন, বাদি পক্ষের আইনজীবি এ.এস.এম আব্দুল গফুর।
প্রসঙ্গ, ২০২০ইং সালের ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে পূর্ব শত্রুতার জেরে আসামি জাহেদ, মাহিদ, মামুন, মুহিব ও তাদের পিতা মনোফর আলীসহ দলবদ্ধ হয়ে মনোফর আলীর ছোট ভাইয়ের স্ত্রীর উপর হামলা চালায়। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন, (মামলা নং-৬, তারিখ ৭/০১/২০২১ইং)। ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ দ:বি:।
মামলায় তিনি উল্লেখ করেন, আসামিরা অশ্লীল ভাষায় গালি-গালাজ করতে করতে হামলা চালায় এবং ওই নারীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন চুরি করে ছিনিয়ে নিয়ে যায়। আসামিদের বিরুদ্ধে থানায় আরো একটি হত্যা চেষ্টা মামলা রয়েছে, (মামলা নং-১৯/২১ইং)। ওই মামলা আসামি জাহেদকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করলে আসামি প্রায় ২ সপ্তাহ কারা ভোগ করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ