jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই সফর, ১৪৪৩ হিজরী

সংবাদ শিরোনাম :




সিলেটে শোকসভায়: খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে ধ্বংস করার চেষ্টা চালিয়েছিল- হাবিব

ডেস্ক রিপোর্ট :: সিলেটি-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুনিরা হত্যা করে বাংলাদেশকে ধ্বংস করার জন্য চেষ্টা চালিয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে একটি উন্নত দেশ হিসাবে পরিণত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফলে দেশ আজ একটি উন্নয়নশীল দেশ হিসাবে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে। আজ শনিবার (১৪ আগস্ট) সিলেটের দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

আওয়ামী লীগ নেতা হাজী আতিকুর রহমান আতিক এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন উদ্দিন খান এর পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন পিপি, কৃষি বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সাবেক সদস্য তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী মইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন রাসেল, বশির মিয়া, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহেদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার আলম মিতুন, উপজেলা যুবলীগ নেতা জামাল উদ্দিন, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর বাসিত রানা, সিলেট জেলা যুবলীগ নেতা খালেদ আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ছালিক আহমদ, নিজাম আহমদ, নুরুজ্জামান, জয়নাল আহমদ, আলী আহমদ, তুয়াজিদুল হক তুহিন, নিজাম উদ্দিন, বদরুল আলম তুহিন, যুবলীগ নেতা শাহিন আহমদ, তেতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ইমন, সিনিয়র সহ-সভাপতি রাজা আহমদ রুবেল প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ