jagannathpurpotrika-latest news

আজ, , ১৭ই সফর, ১৪৪৩ হিজরী

সংবাদ শিরোনাম :




মেসির ১০ নম্বর জার্সি পরার সাহস পাননি আগুয়েরো

স্পোর্টস ডেস্ক :: লিওনেল মেসি যুগের অবসান হয়েছে বার্সেলোনায়। শূন্য পরে আছে তার ১০ নম্বর জার্সি। নতুন মৌসুমে এ জার্সি পরবেন কে? স্প্যানিশ গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, ক্লাব থেকে ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কৌতিনহোকে তা পরার প্রস্তাব দেওয়া হয়েছে। তবে সের্জিও আগুয়েরোকে এ জার্সি পরে খেলার পরামর্শ দিয়েছিলেন দলের দ্বিতীয় অধিনায়ক জেরার্দ পিকে। তবে সাবেক ম্যানচেস্টার সিটি তারকা সাহস পাননি বলেই জানালেন তিনি। ফুটবলে এমনিতেই ১০ নম্বর জার্সির ওজন অনেক বেশি। দলের সেরা তারকাকেই এটা দেওয়া হয়। তার উপর বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি এ জার্সি পরে গড়েছেন নানা কীর্তি। স্বাভাবিকভাবেই এর ওজন বেড়ে গিয়েছে আরও। তাই দলের ১০ নম্বর জার্সিধারীর কাছে বাড়তি চাহিদা থাকবেই সমর্থকদের। থাকবে ক্লাবেরও। সবমিলিয়ে তাই এ জার্সি পরার স্পর্ধা দেখাননি আগুয়েরো।

 

সম্প্রতি ইবাই লানোসের সঙ্গে টুইচের লাইভে এসেছিলেন পিকে। সেখানেই বার্সেলোনার ১০ নম্বর জার্সি কে পরছেন তা জানতে চাইলে বার্সার দ্বিতীয় অধিনায়ক বলেন, ‘না, কেউই ১০ নম্বর জার্সি পরতে চায় না। হ্যাঁ, আমার মনে হয়েছিল একজনের পরা উচিৎ, আমি কুনকে (আগুয়েরো) বলেও ছিলাম। কিন্তু সে দ্বিধায় ভুগছিল।’ পিকের পরামর্শ যে আগুয়েরো মানেননি তা আগের দিন সামাজিক মাধ্যমেই জানিয়ে দিয়েছেন। ১৯ নম্বর জার্সির একটি ভিডিও প্রকাশ করেন তিনি। তাতে নিজের নামও লিখা ছিল।

 

এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপার্তিভোর সংবাদ অনুযায়ী, মেসির ১০ নম্বর জার্সি পরে খেলার প্রস্তাব পেয়েছেন কৌতিনহো। যদিও কৌতিনহো এখনও নিশ্চিত করেননি, এই জার্সি পরে তিনি খেলবেন কি-না। এমনিতেই এ মৌসুমে তাকে বিক্রি দেওয়ার পরিকল্পনাই ছিল বার্সার। শেষ পর্যন্ত সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে তারা। সময়েই বলে দেবে শেষ পর্যন্ত কে পরবেন মেসির জার্সি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ