jagannathpurpotrika-latest news

আজ, , ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শান্তিগঞ্জে শালিস বৈঠকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» বিশ্বনাথে পলাতক আসামি সেবুল মিয়া গ্রেফতার «» উদ্বোধনী দিনেই লড়বে বাংলাদেশ, টি-২০ বিশ্বকাপের পর্দা উঠছে আজ «» শান্তিগঞ্জে তরবিয়তি মজলিসে কোরআনের সমাজ প্রতিষ্ঠায় সবাইকে কাজ করতে হবে- মোহন «» সিলেটে ছাত্রলীগের মানববন্ধন «» নবীগঞ্জে সৌদি ফেরত তরুণী ধর্ষণকারী গ্রেফতার «» কৃষকদের ভর্তুকি দিতে নিষেধ করা হয়েছিল, কিন্তু আমরা শুনিনি: প্রধানমন্ত্রী «» সিলেট বিভাগের ৪৪ ইউনিয়নে বদলে গেল মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ «» প্রেমিকার আপত্তিকর ভিডিও ফেসবুকে পোস্ট, প্রেমিক গ্রেফতার «» জগন্নাথপুরে গড়গড়ি একতা স্পোর্টিং ক্লাবের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত




চুরির গরু নিতে গিয়ে গাড়ি ফেলে পালাল চোর

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় গরু চুরি করতে এসে একটি প্রাইভেট কার রেখেই পালিয়েছে চোর। এদিকে চোরদের ফেলে যাওয়া গাড়িটি উদ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার (২০ সেপ্টেম্বর)  দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় প্রাইভেট কারে করে স্থানীয় শফিক মিয়ার গরু চুরি করে নিয়ে যাচ্ছিল, এসময় এলাকাবাসী বিষয়টি আঁচ করতে পারেন।

এমতাবস্থায়, তারা চোরকে ধাওয়া করলে প্রাইভেট কারযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে, তখনকার সময় সামনে থাকা রিকশার সাথে কারের সংঘর্ষে গাড়ির চাকা পাঞ্চার হয়ে গেলে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৩-১৪৫০) ফেলে পালিয়ে যায় চোররা। এতে করে সংঘর্ষের ঘটনায় রিকশা চালকসহ তিনজন আহত হন। আহতরা হলেন রিকশা চালক রুবেল মিয়া (২৮) রিক্সার যাত্রী জাহানারা বেগম (৩০) ও তার ছেলে সামি (৬)। আহতরা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার উপ পরিদর্শক সনজিত চন্দ্র নাথ জানান, আমরা পরিত্যক্ত অবস্থায় একটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরবর্তীতে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য গত ১৭ই আগস্ট দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ পৌরসভার দক্ষিন লেঞ্জাপাড়া গ্রামের চেরাগ আলী নামের এক কৃষকের গোয়াল ঘর থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের ২ টি গরু চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ